রূপসায় ৪ দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগীতা সম্পন্ন

খবর বিজ্ঞপ্তি
শত-শত ক্রীড়ামোদী মানুষের হৈ-হুল্লোড় এবং উৎসব আনন্দের মধ্য দিয়ে রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের বাদামতলা মাঠে অনুষ্ঠিত চার দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল শুক্রবার শেষ হয়েছে। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শোলপুর-যুগিহাটী মিতালী যুব সংঘ ক্লাব কর্তৃপক্ষ এ অনুষ্ঠানের আয়োজন করেন।
বিকেল তিনটা থেকে শুরু হওয়া ক্রীড়া অনুষ্ঠানে যুবকদের ১৫শ মিটার দৌড়, নারীদের বালিশ বদল, ধীর গতিতে মোটর সাইকেল রেস, দড়াটানা চুড়ান্ত পর্ব, যেমন খুশি তেমন সাজো, বয়স্কদের মিষ্টি খাওয়া, অতিথিদের ফুটবল পেনাল্টি শট এবং বডি বিল্ডারদের শরীর প্রদর্শনী প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।
বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে রূপসা উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা প্রধান অতিথি ছিলেন। বক্তৃতাকালে তিনি মাঠ ও ক্লাবের উন্নয়নে উপজেলা পরিষদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগীতার আশ্বাস দিয়েছেন। ক্লাবের সাধারণ সম্পাদক ও আইচগাতী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ মনিরুল ইসলাম (বুলু)’র সভাপতিত্বে সেখানে বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদ সদস্য শেখ আবু জাফর, জলিল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ’র ব্যবস্থাপনা পরিচালক সৈয়েদা চালিয়ারা খানম, সেফ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব খান মাহাবুব হোসেন, সুপার স্টার এজেন্সি ও স্টার ব্রিকস’র স্বত্বাধিকারী গোলদার আতাউল হক (আদর) এবং এফ কে ট্রেডিং’র ব্যবস্থাপনা পরিচালক খান ফেরদৌস আহমেদ রাজ।
রাতে দর্শক-শ্রোতারা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেছেন। খুলনা পলিটেকনিক ইনস্টিটিউট’র সাবেক জিএস ইঞ্জিঃ নাজমুল ইসলাম শিমুল, এডভোকেট সরদার শাহজাহান আলী শরিফ এবং খান শরিফুল ইসলাম জুয়েল অনুষ্ঠান সঞ্চালনা করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *