May 20, 2024
আঞ্চলিকলেটেস্ট

রূপসায় মাটিতে পুঁতে রাখা শিশুর লাশ উদ্ধার, আটক ৫

দ: প্রতিবেদক

খুলনায় আদনান বাবু (৮) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাতে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় বাবু নিখোঁজ হয়। পরে রাত ১২টা ৪৫ মিনিটের দিকে বাড়ির পাশের একটি গর্তে পুঁতে রাখা অবস্থায় বাবুকে দেখে পুলিশে খবর দেন স্বজনরা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় জড়িত সন্দেহে ওই এলাকার পাঁচজনকে আটক করেছে পুলিশ।

বাবু খুলনার রূপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের বাদাল গ্রামে জাহাঙ্গীর হোসেনের ছেলে। বাবু স্থানীয় নুরানী তালিমুল কোরআন মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্র ছিল।

নিহত বাবুর মামাতো ভাই এস এম বোরহান উদ্দিন বলেন, ৩১ অক্টোবর বাবু মসজিদে মাগরিবের নামাজ পড়তে যায়। পরে ফিরে না আসায় তাকে অনেক খোঁজাখুঁজিসহ এলাকায় মাইকিং করা হয়। এরপর গ্রামবাসী খোঁজাখুঁজির এক পর্যায়ে বাবুদের বাড়ির ২০০ গজ দূরে একটি ঘেরের ভেড়িতে নতুন মাটি কাটা দেখতে পায়। বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে সেখানে দুই ফুট মাটি খুঁড়ে বাবুর মরদেহ দেখে পুলিশে খবর দেয়। বাবুর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে ও ঘাড় ভেঙে দেওয়া হয়েছে। বাবুর পরিবারের সঙ্গে পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করেছেন তিনি।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল­া জাকির হোসেন বলেন, ওই শিশুকে হত্যার পর মাটিতে পুঁতে রাখা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে ওই এলাকার আশপাশের পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিহত বাবুর ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *