রূপসায় জমিজমার বিরোধে বৃদ্ধের হাতের কব্জি ও পায়ের রগ কর্তন

দ: প্রতিবেদক
খুলনায় সাদ্দাম হোসেন (৬৫) নামে এক ব্যক্তির দুই হাতের কব্জি ও পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার সকাল ৭টায় খানজাহান আলী (রূপসা) সেতুর টোলপ্লাজা এলাকা জাবুসা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর হামলাকারী সন্ত্রাসীদের মধ্যে নজরুল ইসলাম শেখ ওরফে নজু ফকিরকে রূপসা থানা পুলিশ আটক করেছে। আহতের ছেলে নাসিম শেখ জানিয়েছেন, সাদ্দাম হোসেন আওয়ামী লীগের কর্মী। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী ও ভূক্তভোগী সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় ফজরের নামাজ আদায় করে আহত সাদ্দাম ও তার স্ত্রী হাটতে বের হয়। হঠাৎ কিছু বুঝে ওঠার আগেই সকাল আনুমানিক ৭টায় সাদ্দাম হোসেনকে সন্ত্রাসীরা চার হাত-পা ধরে ধারালো অস্ত্র দিয়ে দুই হাতের কব্জি শরীর থেকে আলাদা করে ফেলে ও দুই পায়ের রগ কেটে দেয়। ঘটনার সময় আহতের স্ত্রী ঠেকাতে গেলে তাকেও সন্ত্রাসীরা হুমকি ধামকি দিয়ে ধাওয়া দেয়।
আহত সাদ্দামের বাড়ি রূপসা উপজেলার নৈহাটী ইউনিয়নের জাবুসা পশ্চিম পাড়া এলাকায়। পরে আহতকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আহত সাদ্দামের বাড়ির সামনে দিনব্যাপি পুলিশ পাহারায় রয়েছে।
এ ব্যাপারে রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম বলেন, ঘটনার পর আসামী নজর“ল ইসলাম ওরফে নজু ফকিরকে আটক করা হয়েছে। অন্য আসামীদেরকেও আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। এর আগে ২০১২ সালের ৪ আগস্ট আহত সাদ্দামসহ পরিবারের তিনজন হামলার শিকার হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.