রূপসায় চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

দ: প্রতিবেদক

রূপসা উপজেলার শ্রীফলতলা এলাকায় ইমরান বেয়ারা (৪০) নামের চালককে হত্যা করে তার ইঞ্জিন চালিত ভ্যান নিয়ে পালিয়েছে সন্ত্রাসীরা। এ ব্যাপারে নিহতের পিতা বাদী হয়ে রূপসা থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, গত রবিবার সন্ধ্যায় উপজেলার শ্রীফলতলা গ্রামের ইউসুফ বেয়ারার পুত্র ইমরান (৪০) প্রতিদিনের ন্যায় নিজ ভ্যান গাড়িটি নিয়ে বাড়ী থেকে বের হয়। তারপর রাতে বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খেঁ^াজাখুঁজি করতে থাকে।

পরবর্তীতে গতকাল সোমবার সকালে নন্দনপুর গ্রামের মজুমদার সড়কের পাশে তার জবাই করা লাশ দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে রূপসা থানা অফিসার ইনচার্জ মোল­া জাকির হোসেন বলেন, ধারণা করা হচ্ছে ভ্যান গাড়িটি ছিনতাইয়ের উদ্দেশ্যে সন্ত্রাসীরা ইমরান বিহারাকে জবাই করে হত্যা করেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, ইমরান বেয়ারা দিনে ইমাম জমাদ্দারের ইট ভাটায় দিনমজুরের কাজ করতো। তাছাড়া সন্ধ্যার পর শ্রীফলতলা-আইচগাতী সড়কে ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো। তার দুটি পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.