May 30, 2024
আঞ্চলিকলেটেস্ট

রাষ্ট্রীয় সম্মাননা পেলেন খুলনার সাংবাদিক সোহাগ দেওয়ান

দস্যুমুক্ত সুন্দরবনের বর্ষপূর্তি

 

নিজস্ব প্রতিবেদক

সুন্দরবনে জলদস্যু-বনদস্যু আত্মসমর্পনে সরকারকে সহায়তা করায় দৈনিক সময়ের খবরের নিজস্ব প্রতিবেদক সোহাগ দেওয়ানকে রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করা হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, র‌্যাব প্রধান বেনজীর আহমেদসহ অতিথিবৃন্দ তার হাতে এ সম্মাননা ক্রেস্ট ও প্রশংসাপত্র তুলে দেন। গতকাল শুক্রবার দুপুরে বাগেরহাটের শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে আয়োজিত দস্যুমুক্ত সুন্দরবনের প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠানে তাকে এ সম্মাননা প্রদান করা হয়েছে।

গত বছরের ১ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বশেষ ৬টি বনদস্যু বাহিনীর আত্মসমর্পণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে সুন্দরবনকে দস্যুমুক্ত ঘোষণা করেন। এই আত্মসমর্পণের মধ্য দিয়ে দীর্ঘ ৪০ বছর পর গোটা সুন্দরবন বনদস্যু মুক্ত হয়। শুক্রবার ছিলো সুন্দরবন দস্যুমুক্ত ঘোষণার প্রথম বার্ষিকী।

এদিকে রাষ্ট্রীয় প্রশংসা ও পুরষ্কারে ভূষিত হওয়ায় খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (কেসিআরএ) সাধারণ সম্পাদক সোহাগ দেওয়ানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ। একই সাথে আগামীতে তার বন্ধুর পথচলায় সার্বজনীন কল্যাণ ও সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনা করা হয়।

বিবৃতিদাতারা হলেন কেসিআরএ’র সভাপতি এইচএম আলাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি কাজী শামীম আহমেদ, সহ-সভাপতি এসএম কামাল হোসেন, ডিএম রেজা সোহাগ ও সুমন আহমদ, যুগ্ম-সম্পাদক বিমল সাহা, সহ-সাধারণ সম্পাদক এসএম নূর হাসান জনি, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম নূর, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাকসুদ আলী, প্রচার সম্পাদক জয়নাল ফরাজী, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আল মাহমুদ প্রিন্স, পাঠাগার সম্পাদক শিশির রঞ্জন মলি­ক, কার্যনির্বাহী সদস্য আসাদুজ্জামান রিয়াজ, হুমায়ুন কবীর, আলমগীর হান্নান, আহমদ মুসা রঞ্জু, কামরুল হোসেন মনি ও মামুন খান।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *