রামপালে সাবেক ভাইস চেয়ারম্যান হামিম নূরীর পিতার জানাজা সম্পন্ন

রামপাল প্রতিনিধি
রামপালে সাবেক ভাইস চেয়ারম্যান ও রামপাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হামিম নূরীর পিতা মোহাম্মদ নূরী (৭৫)। তিনি দীর্ঘদিন নানাবিধ রোগে ভুগছিলেন। হঠাৎ বৃহস্পতিবার রাত্রে গুরুতর অসুস্থ হয়ে পড়ে, এরপর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়, হাসপাতালে কর্তব্বরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন। ( ইন্নালিল্লাহে … রাজেউন) মৃত্যুকালে তিনি স্ত্রী ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। গতকাল শুক্রবার সকাল ১১টায় শ্রীফলতলা নিউমার্কেট মোড় ইদগাহ ময়দানে মরহুমের জানাজা নামাজ সম্পন্ন হয়।
তার জানাজায় খুলনা সিটি কর্পোরেশন এর মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব জামিল হাসান জামু, নুরুল হক লিপন, মোঃ রবিউল ইসলাম, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ সর্বস্তরের লোকজন অংশ নেয়। শেষে মরহুমার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

রামপালো সাবেক ইউপি চেয়ারম্যানকে
হত্যার বিচারের দাবি নগর বিএনপির
খবর বিজ্ঞপ্তি
বাগেরহাটের রামপাল উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং উজলকুড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খাজা মইনউদ্দিন আখতার দুর্বৃত্তদের গুলি ও বোমার আঘাতের নিহতের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ। গতকাল শুক্রবার এক বিবৃতিতে হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানানো হয়। একই সাথে নিহতের রুহের মাগফেরাত কামনা, গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয়।
বিবৃতিদাতারা হলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম দাদু ভাই, সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, কাজী সেকেন্দার আলী ডালিম, সৈয়দা নার্গিস আলী, শেখ মোশারফ হোসেন, মীর কায়সেদ আলী, জাফরউল­াহ খান সাচ্চু, সিরাজুল ইসলাম, জলিল খান কালাম, ফখরুল আলম, এড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, ইকবাল হোসেন খোকন, আসাদুজ্জামান মুরাদ প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *