June 23, 2024
আঞ্চলিক

রামপালে কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

রামপাল প্রতিনিধি

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯ উপলক্ষে গতকাল রবিবার সকাল ১১টায় রামপালে কাবাডি প্রতিযোগিতার উদে¦াধন করা হয়। উপজেলা ক্রীড়া সংস্থা ও রামপাল থানার যৌথ আয়োজনে রামপাল কলেজে এ প্রতিযোগিতার অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার তুষার কুমার পাল’র সভাপতিত্বে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় উপজেলা ভাইস চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামপাল থানার অফিসার ইনচার্জ শেখ লুৎফর রহমান, রামপাল সরকারী কলেজের অধ্যক্ষ  শেখ সাইদুর রহমান ও সাবেক অধ্যক্ষ মোঃ মজনুর রহমান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার আঃ হান্নান, বাইনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির মোঃ আব্দুল্লাহ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সেখ আঃ মান্নানসহ উপজলোর বিভিন্ন ইউনয়নের ক্রীড়া প্রেমী লোকজন। উপজেলার ৬টি ইউনিয়ন যথা বাইনতলা ইউনিয়ন, গৌরম্ভা ইউনিয়ন, রামপাল সদর ইউনিয়ন, রাজনগর ইউনিয়ন, মল্লিকেরবেড় ইউনিয়ন ও ভোজপাতিয়া ইউনিয়ন কাবাডি দল এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। আগামী ৬ মার্চ বিকাল ৪টায় বাইনতলা ইউনিয়ন ও রাজনগর ইউনিয়ন’র মধ্যে চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি পরিচালনা করেন রামপাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ সাইফুল আলম বকতিয়ার।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *