রামপালে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সাথে কেসিসি মেয়র’র সাক্ষাত

রামপাল প্রতিনিধি
রামপালের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর সাথে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক সাক্ষাৎ করেছেন। গতকাল বুধবার সকাল সাড়ে ৮টায় তিনি পেড়ীখালী বাজারে ক্ষতিগ্রস্ত বাড়ীঘর গুলো পরিদর্শন করেন এবং পরিবারগুলোর সাথে সাক্ষাৎ করে তাদের খোজ খবর নেন।
মেয়র পরিবার গুলোকে কোন প্রকার দুঃচিন্তা না করার পরামর্শ দিয়ে বলেন যে, তারা যাতে আবার সুস্থমত জীবন যাপন করতে পারে, সে ব্যাপারে তিনি তাদের সর্বাতক সহযোগীতা করবেন। তিনি পরিবার গুলোর ক্ষতি হওয়ায় তাদের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন। এছড়া তিনি উপজেলা প্রশাসনকে তাদের সহায়তা করার এবং শীতের এ সময়ে তাদের যেন কোন প্রকার কষ্ট না হয়, সে ব্যপারে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশ প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ মোঃ আবু সাইদ, উপজেলা নির্বাহী অফিসার তুষার কুমার পাল, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোল্যা আঃ রউফ, রামপাল থানার অফিসার-ইন-চার্জ শেখ লুৎফর রহমান, উপজেলা ভাইচ চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, সাবেক ভাইচ চেয়ারম্যান মোঃ হামিম নূরী, মহিলা ভাইচ চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, জেলা পরিষদের সদস্য অসিত বরন কুন্ডু, যুবলীগের সভাপতি নুরুল হক লিপন,পেড়ীখালী ইউপি চেয়ারম্যান হাওলাদার রফিকুল ইসলাম বাবুল, রাজনগর ইউপি চেয়ারম্যান সরদার আব্দুল হান্নান স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরদার বোরহান উদ্দিন, সহসভাপতি আলহাজ্ব শরীফুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শেখ সাদি প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.