রাজবাড়ীতে বাস-মাহেন্দ্র সংঘর্ষে প্রাণ গেল ৫ জনের

দক্ষিণাঞ্চল ডেস্ক

রাজবাড়ীতে বাসের সঙ্গে মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এছাড়া এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। আহ্লাদিপুর হাইওয়ে থানার ওসি মাসুদ পারভেজ জানান, সদর উপজেলার খানখানাপুর ছোট ব্রীজ এলাকায় খুলনা-দৌলতদিয়া মহাসড়কে রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজন হলেন রাজবাড়ী সদরের আহ্লাদিপুরের নায়েব আলীর স্ত্রী রাশেদা বেগম (৪০), তাদের মেয়ে তাসলিমা খাতুন (১৫), ফরিদপুর শহরের ঝিলটুলির আব্দুর রশিদ নান্নুর ছেলে ইমরান হোসেন রিফাত এবং রাজবাড়ীর গোয়ালন্দ সদরের চোপার শেখেরপাড়ার আশরাফ শেখের ছেলে মোস্তফা। আরেকজনের নাম জানা যায়নি। আহত দুইজন হলেন মাহেন্দ্র চালক ফরহাদ মিয়া ও ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বাসিন্দা কালীপদ শীল।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে খুলনাগামী গ্রিন লাইনের একটি বাস খানখানাপুর ছোট ব্রিজ অতিক্রম করার সময় মাহেন্দ্রর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। মাহেন্দ্রটি দৌলতদিয়া থেকে গোয়ালন্দ মোড় যাচ্ছিল। সংঘর্ষে ঘটনাস্থলেই মাহেন্দ্রর চালক ও চার যাত্রী নিহত হন।

এছাড়া এ দুর্ঘটনায় দুইজন আহত হন। তাদের রাজবাড়ী ও ফরিদপুরের হাসপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে। দুর্ঘটনার পর প্রাথমিকভাবে এলাকাবাসী উদ্ধারকাজ শুরু করেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা তাদের সঙ্গে যোগ দেন। ওসি মাসুদ বলেন, এখনও উদ্ধারকাজ চলছে। পুলিশ বাসটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.