রাজনীতিতে  মন্নুজান সুফিয়ানের ৫০ বছর পূর্তিতে সংবর্ধনা

 

খবর বিজ্ঞপ্তি

দক্ষিণ বাংলার প্রথম শ্রমিক নেত্রী শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপির রাজনীতির ৫০ বছর পদার্পন উপলক্ষ্যে সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান গত শনিবার রাতে খালিশপুরস্থ গোয়ালপাড়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

সংবর্ধিত অতিথি বেগম সুফিয়ান বলেন, আমি মানুষের জন্য রাজনীতি করি, খেটে খাওয়া শ্রমিকরা যাতে কষ্টে না থাকে সেটাই আমার রাজনীতি। তিনি বলেন, আমার স্বামী প্রয়াত অধ্যাপক আবু সুফিয়ান মারা যাওয়ার আগেই আমি রাজনীতিতে ছিলাম তবে তিনি ইন্তেকাল করার পর থেকে আমি পুরোপুরি রাজনীতিতে জড়িয়ে পড়ি। আমার ইচ্ছা যতদিন বেঁচে থাকবো বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে মানুষের সেবা দিয়ে যাব।

সাবেক ছাত্রনেতা মুন্সি মনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথির বক্তৃতা করেন নগর আ’লীগের সাধারন সম্পাদক এমডিএ বাবুল রানা, নগর সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ শহিদুল ইসলাম, নগর যুগ্ম সম্পাদক আলহাজ¦ আশরাফুল ইসলাম, নগর নেতা ফারুক হোসেন হিটলু, দৌলতপুর থানা আ’লীগের সভাপতি সৈয়দ আলী, খালিশপুর থানা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মনিরুল ইসলাম বাসার।

আরও বক্তৃতা করেন আলহাজ¦ গিয়াসউদ্দিন, মোরশেদ আহমেদ মনি, জিয়াউল আলম খান খোকন, ডাঃ সায়েম মিয়া, মোঃ শফিউল্লাহ, ইমরুল ইসলাম, জিয়াউর রহমান, মোঃ ফারুক হোসেন,আব্দুল্লাহ আল মিলন, নুর হাসান জনি, মোঃ মিলন মোঃ ইমন প্রমুখ। শেষে সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক ক্রেস্ট দিয়ে প্রতিমন্ত্রী বেগম সুফিয়ানকে সংবর্ধিত করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.