July 27, 2024
জাতীয়

রাজধানীতে ট্রেনের ধাক্কায় নিহত ২

দক্ষিণাঞ্চল ডেস্ক
পৃথক দুই ঘটনায় রাজধানীর খিলক্ষেতে ও দক্ষিণখানের কাউলা সংলগ্ন রেললাইনে ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু হয়েছে। খিলক্ষেতে অজ্ঞাত এক নারী (৩০) ও দক্ষিনখান কাউলা এলাকায় নীলকান্তি রায় (২২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। গতকাল শুক্রবার সকালের দিকে পৃথক এ দুটি দুর্ঘটনা ঘটে। নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।
নিহত নীলকান্তি দক্ষিণখান এলাকার কাউলায় বসবাস করতেন। তিনি একটি দোকানের কর্মচারী হিসেবে কাজ করতেন। এছাড়াও অপর নিহত অজ্ঞাত ওই নারীর নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানিয়েছে ঢাকা রেলওয়ে থানা (কমলাপুর) পুলিশ।
ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) বিমানবন্দর রেলওয়ে স্টেশনের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, খিলক্ষেত কুড়িল বিশ্বরোড সংলগ্ন রেললাইনে একটি ট্রেনের ধাক্কায় অজ্ঞাত ওই নারীর মৃত্যু হয়। নিহত ওই নারী প্রিন্টের একটি বোরকা পরা ছিলেন।
তিনি আরও জানান, অপর এক দুর্ঘটনায় দক্ষিণখান কালউলা ও আশকোনার মধ্যবর্তী রেললাইনে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় নীলকান্তি রায় ওই ব্যক্তির মৃত্যু হয়। নিহতের সঙ্গে পাওয়া মোবাইল ফোন দিয়ে বিষয়টি তার পরিবারকে জানানো হয়। সংবাদ পেয়ে, তার ভাই বকুল রায় মৃতদেহ শনাক্ত করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *