যৌন নিপীড়নের মামলায় ইটিভির সাংবাদিক সেকান্দার কারাগারে

দক্ষিণাঞ্চল ডেস্ক
নারী সহকর্মীর প্রতি যৌন নিপীড়নমূলক আচরণের মামলায় একুশে টেলিভিশনের (ইটিভি) প্রধান প্রতিবেদক এম এম সেকান্দার মিয়াকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছে ঢাকার একটি আদালত। ঢাকার মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস গতকাল বৃহস্পতিবার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
দুই দিনের রিমান্ড শেষে সেকান্দারকে আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার এসআই মবিন আহমেদ ভূঁইয়া।
অপরদিকে সেকান্দারের পক্ষে প্রশান্ত কুমার কর্মকার, তুহিন হাওলাদারসহ কয়েকজন আইনজীবী জামিন চেয়ে শুনানি করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। একুশে টেলিভিশনের শিক্ষানবীশ এক নারী কর্মীর মামলার পর গত রোববার রাতে বনশ্রীর বাসা থেকে সেকান্দারকে (৩৪) আটক করে র‌্যাব।
ওই নারীর অভিযোগ, তাকে দীর্ঘদিন ধরে সেকান্দার যৌন হয়রানি করে আসছেন। বিষয়টি নিয়ে কয়েকবার টেলিভিশনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে কথা বলতে গেলেও তিনি তাদের কাছে পাত্তা পাননি। এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সোমবার সেকান্দার মিয়াকে দুই দিনের রিমান্ডে পাঠায় আদালত।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.