May 2, 2024
জাতীয়

যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

বরিশাল-ঝালকাঠি সড়কের পাশ থেকে হাত-পা বাঁধা অজ্ঞাত পরিচয় (২৩) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে বরিশাল-ঝালকাঠির মহাসড়কের রায়াপুর নামক এলাকা থেকে উদ্ধার করা হয়। তাৎক্ষণিক যুবকের নাম পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ। খবর পেয়ে বরিশাল র‌্যাব ৮ এর অতিরিক্ত পুলিশ সুপার মো: তাজুল ইসলাম ও ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার এমএম মাহমুদ হাসান সহ উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নলছটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখায়াত হোসেন স্থানীয়দের বরাত জানিয়েছেন, একটি সাদা রঙের মাইক্রোবাস থেকে যুবকের হা-পা বাঁধা লাশটি সড়কের পাশে ফেলে হয়। এই বিষয়টি স্থানীয় দুই শিশু প্রত্যক্ষ করেছে। কিন্তু কে বা কারা ফেলে গেছে সেই বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে, যুবককে শ্বাসরোধে হত্যার পরে কেউ মরদেটি ফেলে গেছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

বারিশাল র‌্যাব-৮ এর অতিরিক্ত পুলিশ সুপার তাজুল ইসলাম জানান, বিকেলে মাহাসড়কের পাশে একটি প্রাইভেটকারে করে মরদেহটি ফেলে রেখে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আর এ ঘটনা ছোট দুটি শিশু দূর থেকে দেখতে পায়। খবর পেয়ে ঘটনাস্থল ও আশাপাশের এলাকায় র‌্যাব চেকপোস্ট বসিয়ে তল­াশি চালায়।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *