যশোরে প্রশ্নপত্র জালিয়াতি চক্রের ২ সদস্য আটক

দক্ষিণাঞ্চল ডেস্ক
যশোরে পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র জালিয়াতি চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকেলে সদর উপজেলার সাতমাইল বাজার থেকে তাদের আটক করা হয়। তারা হলেন, সদর উপজেলার ছোট হৈবতপুর গ্রামের মিলন হোসেনের ছেলে সিরাজুল ইসলাম (২৩) ও ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে কামরুজ্জামান (৩০)। এ সময় ল্যাপটপ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল গোলাম রব্বানী জানান, পুলিশের স্পেশাল ব্রাঞ্চ থেকে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, আসন্ন এসএসসি পরীক্ষা সামনে রেখে বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র জালিয়াতি চক্রের একদল সদস্য দেশের বিভিন্নস্থানে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্নপত্র ফাঁসের তৎপরতা চালাচ্ছেন।
বিষয়টি আমলে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম পর্যবেক্ষণ করে যশোর অঞ্চলে প্রশ্নপত্র ফাঁস চক্রের সন্ধান পাওয়া যায়। শুক্রবার বিকেলে সদর উপজেলার সাতমাইল বাজারে অভিযান চালিয়ে উক্ত দুজনকে আটক করা হয়।
এ সময় একটি এইচপি কোম্পানির ল্যাপটপ, তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়। একটি ফোনে হোয়াটসআপে একাধিক গ্র“পের সন্ধান পাওয়া গেছে। তাতে বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের কথোপকথন এবং লিংক রয়েছে বলেও জানান গোলাম রব্বানী।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *