মৌলভীবাজারে ২ বান্ধবীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

দক্ষিণাঞ্চল ডেস্ক

মৌলভীবাজার সদর উপজেলায় দুই বান্ধবীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সদর থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, মঙ্গলবার রাতে চারজনের বিরুদ্ধে মামলার পর অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার তিনজন হলেন সদর উপজেলার উত্তর জগন্নাথপুর গ্রামের ইসলাম মিয়ার ছেলে মুন্না মিয়া (২৪), তার সহযোগী আকাশ (২৩) ও হুমায়ুন মিয়া (২৪)। দুই বান্ধবীর বাড়ি সদর উপজেলার বাউরভাগ গ্রামে। তাদের মধ্যে একজনের সঙ্গে মুন্না প্রেমের ভান করেন বলে অভিযোগ।

সদর থানার পরিদর্শক পরিমল চন্দ্র দেব মামলার নথির বরাতে বলেন, মঙ্গলবার বিকেলে শহরতলির এম সাইফুর রহমান স্টেডিয়ামের পাশের নির্জন বাগান এলাকায় মুন্নার সঙ্গে বেড়াতে যান দুই বান্ধবী। এ সময় বাগানে মুন্নাসহ চারজন মিলে দুই বান্ধবীকে ধর্ষণ করে পালিয়ে যান।

পরে দুই বান্ধবীকে স্থানীয়দের ঘটনা জানান। তাদের কাছে খবর পেয়ে পুলিশ গিয়ে দুই বান্ধবীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

মৌলভীবাজার সদর হাসপাতলের তত্ত¡াবধায়ক পার্থ সারথি কাননগো বলেন, মঙ্গলবার বিকালে এই দুই তরুণীকে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। তাদের চিকিৎসা ও পরীক্ষা কার্যক্রম চলছে। এ ঘটনায় এক বান্ধবী বাদী হয়ে চারজনের বিরুদ্ধে মামলা করেছেন। তৃতীয় আসামির নাম এখনও জানা যায়নি। তাকে ধরার চেষ্টা চলছে বলে জানিয়েছেন পরিদর্শক পরিমল।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.