মৌলভীবাজারে চা বাগানে স্কুলছাত্র হত্যা

দক্ষিণাঞ্চল ডেস্ক

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একটি চা বাগানে এক স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভানুগাছ রোডের বুড়বুড়িয়া চা বাগানে এই কিশোরের লাশ পাওয়া যায়। নিহত ইব্রাহিম মিয়া রকি (১৫) শ্রীমঙ্গল ভিক্টোরিয়া হাই স্কুলের নবম শ্রেণির ছাত্র এবং ভানুগাছ রোডের মাংস ব্যবসায়ী দুলাল মিয়ার একমাত্র ছেলে।

শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুস ছালেক বলেন, মঙ্গলবার সকাল ১১টায় সময় ভুরবুড়িয়ার চা বাগানে লাশ পড়ে থাকার খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। সুরতহাল শেষে বেলা আড়াইটার দিকে লাশ উদ্ধার করেন। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি বিশেষ টিম ঘটনাস্থলে থেকে আলামত সংগ্রহ করেছে।

রকির বাবা দুলাল মিয়া বলেন, তার ছেলে সোমবার সন্ধ্যায় টাকা বিকাশ করতে বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। রাতে অনেক খোঁজাখুঁজি করেন তারা। সকালে লাশের সন্ধান পান।

শ্রীমঙ্গল থানা পরিদর্শক (তদন্ত) মো. সোহেল রানা জানান, তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে এবং গলায় একটি রেকসিনের টুকরা শক্তভাবে বাঁধা ছিল। এছাড়া একটি কালো রংয়ের চাদরের একপাশ তার গলায় এবং অন্যপাশ চা বাগানের একটি ছায়া বৃক্ষের গোড়ার বাঁধা ছিল।

শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল এএসপি আশরাফুজ্জামান জানান, বেলা আড়াইটার দিকে লাশ উদ্ধার করে মৌলভীবাজার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে; তদন্ত শুরু হয়েছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.