মোড়েলগঞ্জ বিজয়ের উল­াসে যুবলীগের আনন্দ র‌্যালী

 

 

মোড়েলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোড়েলগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে যুবলীগের আহŸায়ক মোজাম্মেল হক মোজাম তালা প্রতিক নিয়ে বিপুল ভোটের ব্যাবধানে নির্বাচিত হওয়ায়। গতকাল বুধবার সন্ধ্যায় পৌর শহরে উপজেলা যুবলীগের আয়োজনে এক আনন্দ র‌্যালী বের করে নেতাকর্মীরা। আওয়ামী লীগ কার্যলয় থেকে বিজয় র‌্যালীটি বাধ্যযন্ত্র শহকারে শহরের বিভিন্ন সড়ক পদক্ষিন শেষে আ.লীগ

কার্যালয় সামনে এক সভায় নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম বলেন, এবারের নির্বাচনে বিজয় হয়েছে উপজেলা প্রতিটি স্তরের মানুষের যুবলীগের নেতাকর্মীরা দলীয় দুঃসময়ে মাঠে থেকে নিরলসভাবে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন তারই প্রতিফলন আজকের এ বিজয়। মোরেলগঞ্জে শরণখোলার উন্নয়নের রুপকার বাগেরহাট ৪, সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের উন্নয়নকে আরো বেগমান করার জন্য যুবলীগ নিরলসভাবে কাজ করে যাবে। আমি আপনাদের পাশে থেকে এ উপজেলাকে নতুনভাবে সাজাতে চাই।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ন আহŸায়ক এ্যাড. তাজিনুর রহনাম পলাশ, যুবলীগ নেতা আসাদুজ্জামান বিপু, আরিফুল ইসলাম, মোকসেদুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা টিএম হাবিবুর রহমান জাকির, শ্রমীকলীগ নেতা আমজাদ হোসেন ঘরাই, আবুল কালাম শেখ, ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন ফরজী, সাইফুল ইসলাম সহ ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।  বিজয় র‌্যালী শেষে নেতাকর্মীদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *