মোড়েলগঞ্জে হরিণ শিকারের প্রস্তুতিকালে গুলিসহ আটক ৩

মোড়েলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোড়েলগঞ্জে ২২ রাউন্ড গুলি ও একটি বিদেশী বন্দুকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এরা হচ্ছেন, পার্শ্ববর্তী মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের বাশতলী গ্রামের মৃত মইনুদ্দিনের ছেলে বাবুল ফকির(৪৮), মোড়েলগঞ্জের পশ্চিম আমরবুনিয়া গ্রামের কাদের বড়মিয়ার ছেলে ইব্রাহিম হাওলাদার (৩০) ও মধ্য আমরবুনিয়া গ্রামের সেলিম খানের ছেলে  রাকিব খান (২৫)।  শনিবার দিবাগত রাত ১২টার দিকে সুন্দরবন সংলগ্ন আমরবুনিয়া গ্রাম থেকে পুলিশ এদেরকে আটক করে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম বলেন, বাবুল ফকিরসহ ৩ জনকে আটক করা হয়েছে। তাদের নিকট একটি লাইসেন্সি বন্দুক পাওয়া গেছে। বন্দুকটির লাইসেন্স মোংলার বাবুল ফকিরের নামে। যার নং-৪৮/২০১১। এদের নিকট থেকে একটি ধারালো ছুরি ও একটি দিক নির্নয়ক যন্ত্র উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। স্থানীয়রা বলছেন, মোংলার বাবুল ফকির একজন পেশাদার হরিণ শিকারী। সে বাবুল শিকারীনামেই পরিচিত। থানা পুলিশও ওই একই সন্দেহ পোষন করছে।

পুলিশের দেওয়া তথ্যমতে, বন্দুক রাখারমত বা পাওয়ার মত কোন ধন সম্পত্তি বাবুল ফকিরের নেই। ঘটনার সময় (শনিবার রাতে) বাবুল ফকির তার লাইসেন্সি বন্দুকটি ভেঙ্গে দুই ভাগ করে একটি বস্তায় ভরে সুন্দরবনের দিকে যাচ্ছিলো বলে জানা গেছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.