মোড়েলগঞ্জে শিক্ষার্থীরা পেল স্কুল সামগ্রী

মোড়েলগঞ্জ  প্রতিনিধি

বাগেরহাটের মোড়েলগঞ্জে তিনশ স্কুল শিক্ষার্থীর মাঝে স্কুল ড্রেস, ব্যাগ, টুথ পেস্ট ও ব্রাশ বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে ৩৪ নং জিলবুনিয়া কামলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে সামগ্রী বিতরণ করেণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ আনছার উদ্দিন মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাবুল উপজেলা শিক্ষা কর্মকর্তা আশীষ কুমার নন্দী, সিনিয়র সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা বিশ্বজিৎ কর্মকার, প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান, কাজী রাজিয়া সোবহান ফাউন্ডেশনে প্রতিনিধি আনিসুর রহমান কাইয়ুম প্রমুখ।

কাজী রাজিয়া সোবহান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ সোহেল কাজীর ব্যক্তিগত অর্থায়নে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, ব্যাগ, টুথ পেস্ট ও ব্রাশ বিতরণ করা হয়। ফাউন্ডেশনের কর্মকর্তারা জানান, কাজী সোহেল প্রবাসে থাকেন। প্রতিমাসে তার আয়ের একটি অংশ এলাকার গরীব, অসহায়দের সহায়তা ও শিক্ষা বিস্তারে উৎসহা প্রদানের জন্য ব্যয় করেন। অতিথিরা বলেন, কাজী রাজিয়া সোবহান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ সোহেল কাজীরমত দেশের অন্যান্য বিত্তবানরা শিক্ষা বিস্তারে এগিয়ে আসলে শিক্ষা ক্ষেত্রে টেকসই উন্নয়ন লক্ষমাত্রা অর্জন সহজ হবে। তাই সকল বিত্তবানকে শিক্ষা নিয়ে কাজ করার আহবান জানান তারা।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.