মোড়েলগঞ্জে গৈঘরে অগ্নিসংযোগ, মাছ লুটের অভিযোগ

 

মোড়েলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে ঘের থেকে মাছ লুট ও পাহারা ঘরে অগ্নি সংযোগের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার ভোর রাত ৪টার দিকে জিউধরা ইউনিয়নের সোনাতলা গ্রামের আবুল কালাম আজাদ ওরফে খোকন হাওলাদারের মৎস্য ঘেরের গৈঘরে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। তারা ঘেরের পাহারাদারকে মারপিট করে দেড় লাখ টাকার মাছ ধরে নিয়ে যায়।

এ বিষয়ে খোকন হাওলাদার বলেন, ৭-৮ বছর ধরে হারির টাকা দিয়ে ৩৬ বিঘা জমিতে তিনি ঘের ব্যবসা করছেন। পার্শ্ববর্তী আসাদ হাওলাদার তার লোকজন নিয়ে ঘেরটি দখলের জন্য আজ ভোররাতে হামলা করে। অপরদিকে আসাদ হাওলাদার পাল্টা এক অভিযোগে ঘেরটি তার বলে দাবি করেছেন। তিনি বলেন, দীর্ঘদিন ধরে এটি নিয়ে বিরোধ চলছে। ওই বিরোধের কারনে খোকন ও তার সহযোগীরা পরিকল্পিতভাবে গৈঘরে আগুন দিয়েছে।

এ সম্পর্কে ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা বলেন, ঘের মালিক খোকন হাওলাদারের গৈঘরে অগ্নিসংযোগের বিষয়টি আমাকে জানিয়েছে। দীর্ঘদিন ধরে ওই ঘেরটি নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। ক্ষতিগ্রস্থদেরকে আইনের আশ্রয় নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

এ বিষয়ে থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.