মোড়েলগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কলেজ ছাত্রকে ছুরিকাঘাত

 

 

 

মোড়েলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোড়েলগঞ্জে মালমগাছা গ্রামে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সেলিমাবাদ ডিগ্রী কলেজের প্রথম বর্ষের ছাত্র আকাশ খান (১৮) নামে এক যুবকে ছুরিকাঘাত করে গুরুত্বর জখম করেছে। জখমী ওই যুবককে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে ৩টার দিকে তেলীগাতি ইউনিয়নের মালম গাছা গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে। জখমী আকাশ খানের পিতা ইমরান খান জানান, ঘটনার সময় প্রতিবেশী একই গ্রামের বিপ্লব খানের পুত্র মিরাজ খান ও তার ছেলে আকাশ খান স্কুল মাঠে ক্রিকেট খেলতেছিলো।

খেলার একপর্যায় আকাশের সাথে মিরাজ বাক বিতন্ডা করে পাশ্ববর্তী দোকান থেকে একটি ছুরি এনে  আকাশের বুকে ডান পাশে আঘাত করে গুরুত্বর রক্তাক্ত জখম করে। তাৎক্ষনিক অকাশ খান জ্ঞাণ হারিয়ে ফেললে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতাল পরবর্তীকে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়াও পারিবারিক সূত্র আরো জানায়, দীর্ঘদিন ধরে জমি জমা সংক্রান্ত বিরোধ আকাশ খান ও মিরাজ  খানের পরিবারের সাথে রয়েছে। এদিকে কলেজছাত্রকে গুরুত্বর জখম প্রকৃত ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য স্থানীয় একটি মহল ভিলেজ পলিট্রিক্স করছেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মোর্শেদা আক্তার জানান, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মারপিটের বিষয়টি ইউপি এক সদস্য তাকে জানিয়েছে। বুকে আঘাত করে জখম করা হয়েছে বলে শুনেছেন তিনি।

এ সর্ম্পকে থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম জানান, খেলাকে কেন্দ্র করে মারপিটের বিষয়টি সর্ম্পকে তিনি অবহিত নন। আহত ওই ছাত্রের পরিবার থেকেও কোন অভিযোগ এখন পর্যন্ত পাননি, তবে বিষয়টি খোজ খবর নেওয়া হবে বলে তিনি জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.