February 25, 2024
আঞ্চলিক

মোংলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা, আহত ৩

মোংলা প্রতিনিধি

মোংলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ উভয় পক্ষের ৩ জন রক্তাক্ত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টায় চাঁদাপাই গ্রামের হলদিবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, হলদিবুনিয়ার বিপ্লব বৈরাগীর পৈত্রিক সম্পত্তিতে দীর্ঘদিন বসবাস করছেন। তাদের পাশে দীর্ঘদিন আশ্রিত হিসেবে থাকতো প্রকাশ বিশ্বাস,মিনা হালদার ও সুজন বিশ্বাস। আশ্রিত থাকার সুবাধে তারা প্রতিবেশীর সম্পত্তি জবরদখলে নিতে নানা ষড়যন্তে লিপ্ত হয়। এক পর্যায় মঙ্গলবার সকালে বিপ্লব ও তার ভাই জুলিয়ার বৈরাগী নিজের বসত ঘর সংস্কার করতে গেলে আশ্রিতরা নিজেদের সম্পত্তি দাবি করে বাঁধা সৃষ্টি করে।

এ সময় বাকবিতান্ডাসহ বিপ্লব বৈরাগী ও তার পরিবারের ওপর হামলা চালায় তারা। প্রতিপক্ষরা দা, কুড়াল সহ ধারালো অস্ত্রসস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে বিপ্লব বৈরাগী (৪৫), স্বপ্না বৈরাগী (৪৩)ও পূরাবী বৈরাগী (৩৫) কে কুপিয়ে রক্তাক্ত জখম করে। আহতদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মোংলা থানায় পরস্পর বিরোধী অভিযোগ দায়ের হয়েছে।

বিপ্লব বৈরাগীর স্ত্রী নিলীমা বৈরাগী অভিযোগ করেন-এ বিষয়টি স্থানীয় সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার ও কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক অবগত রয়েছেন। এ ছাড়া স্থানীয় ইউপি চেয়ারম্যান মোল্ল্যা তারিকুল ইসলাম, ই¯্রাফিল হাওলাদার ও ভাইস চেয়ারম্যান সহ আ’লীগের নেতারা কয়েক দফায় মিমাংসার চেষ্টা করলেও দখলকারী গ্রæপের লোকজন সাড়া দেয়নি। তারা আমার স্বামীর পৈত্রিক সম্পত্তি ও বসত ভিটা জবরদখল করতে পরিকল্পিতভাবে এ হামলা চালায়।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *