মোংলায় গরীব ও দুঃস্থদের মাঝে কোস্টগার্ডের শীতবস্ত্র বিতরণ

খবর বিজ্ঞপ্তি
বাংলাদেশ কোস্টগার্ড বাহিনী পশ্চিম জোন পরিবার কল্যাণ সংঘের উদ্যোগে গতকাল রবিবার বাগেরহাট জেলার মোংলা উপজেলার গরীব ও দুস্থ শতাধিক শিশু, বয়স্ক নারী ও পুরুষদের মাঝে চারশত কম্বল বিতরণ করা হয়। গরীব ও দুস্থ নারী পুরুষসহ অসহায় গরীব জনগোষ্ঠীর শীতের দুর্ভোগ লাঘবের জন্য বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী পশ্চিম জোন কর্তৃক প্রতিবছর এ ধরণের সহায়তা প্রদান করে।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কোস্টগার্ড বাহিনী পরিবার কল্যাণ সংঘের আঞ্চলিক চেয়ারম্যান মিসেস অনামিকা মিনার, বিশেষ অতিথি হিসেবে পশ্চিম জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন এম মিনারুল হক এবং অধিনায়ক বিসিজি বেইস মংলাসহ জোনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়াও বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী পশ্চিম জোন কর্তৃক খুলনা জেলার দাকোপ থানাধীন নলিয়ান এলাকায় প্রায় ২০০ পরিবারকে বিনামূল্যে চিকিাসা সেবা প্রদানসহ জনসেবামূলক সেমিনার এর আয়োজন করা হয়। উক্ত সেমিনারে কোস্টগার্ড বাহিনী পশ্চিম জোনের বিভিন্ন কর্মকর্তাসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা দাকোপ, চেয়ারম্যান ৫নং সুতারখালী ইউনিয়ন পরিষদ উপস্থিত ছিলেন। কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘ তাদের কার্যক্রম ২০০২ সাল থেকে বিভিন্ন জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। গরীব ও দুস্থদের মাঝে বিনামূল্যে কম্বল বিতরণ তারই একটি প্রয়াস। কোস্টগার্ড বাহিনী পশ্চিম জোন পরিবার কল্যাণ সংঘের আঞ্চলিক চেয়ারম্যান মিসেস অনামিকা মিনার বলেন, গরীব ও দুস্থদের সহায়তায় কোস্টগার্ড বাহিনী পরিবার কল্যাণ সংঘ ভবিষাতেও তাদের কার্যক্রম অব্যাহত রাখবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.