April 19, 2024
জাতীয়

মৈত্রী এক্সপ্রেসের ধাক্কায় সিরাজগঞ্জে নিহত ৩

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

কলকাতা থেকে ছেড়ে আসা ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেসের ধাক্কায় সিরাজগঞ্জে ভটভটির চালকসহ তিনজন নিহত হয়েছেন। সিরাজগঞ্জের উল­াপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নাজির হোসেন জানান, শনিবার বেলা দেড়টার দিকে কামারখন্দ উপজেলার কয়েলগাতি এলাকায় অরক্ষিত রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কামারখন্দ বড়কুড়া গ্রামের রহম আলীর ছেলে ভটভটি চালক সূর্য মিয়া (৩৫), গরু ব্যবসায়ী পাকুরিয়া গ্রামের বিশা মণ্ডলের ছেলে রফিকুল ইসলাম (৩৭) ও আবদুল হামিদের ছেলে নেহার মিয়া (৩৬)। তারা ভটিভটিতে করে গরু নিয়ে যাচ্ছিলেন।

ফায়ার সার্ভিস কর্মকর্তা নাজির বলেন, শ্যালো ইঞ্জিনচালিত ওই ভটভটি গরু নিয়ে রেললাইন পার হচ্ছিল। এ সময় কলকাতা থেকে আসা ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনটি ধাক্কা দেয় ভটভটিকে। এতে ঘটনাস্থলেই ভটভটির চালক মারা যান।

দুর্ঘটনায় আরও পাঁচ গরু ব্যবসায়ী আহত হন জানিয়ে তিনি বলেন, স্থানীয়রা তাদের উদ্ধার করে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে আরও দুই গরুর ব্যাপারি মারা যান। দুর্ঘটনায় দুটি গরুও মারা গেছে বলে তিনি জানান।

কামারখন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহাঙ্গীর আলম বলেন, এটা অরক্ষিত রেলক্রসিং। এখানে রেলের দায়িত্বপ্রাপ্ত কেউ নেই।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *