মেয়র কাপ কিশোরী ফুটবল টুর্নামেন্ট শাপলা ও চন্দ্রমলি­কা দলের জয়

ক্রীড়া প্রতিবেদক
ইউনিসেফ বাংলাদেশ খুলনার পৃষ্ঠপোষকতায় ও খুলনা সিটি কর্পোরেশনের আয়োজনে এবং খুলনা জেলা ফুটবল এ্যাসোসিয়শেনের ব্যবস্থাপনায় মেয়র কাপ কিশোরী ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় দিনে জয় পেয়েছে শাপলা ও চন্দ্রমল্লিকা দল।
গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় খুলনা জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় শাপলা দল ও বেলী দল। খেলায় শাপলা দল ২-০ গোলে বেলী দলকে পরাজিত করে। দলের পক্ষে গোল দু’টি করেন ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় লামিয়া ও ৮নং জার্সি পরিহিত খেলোয়াড় মঙ্গলী। খেলায় রেফারী ছিলেন সাইফুল ইসলাম, অপুর্ব মল্লিক, সঞ্জিত সাহা, ও পার্থ প্রতিম কুন্ডু। ম্যাচ কমিশনার ছিলেন এহসানুল হক।
বিকেল সাড়ে ৪টায় দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় গোলাপ দল ও চন্দ্রমল্লিকা দল। খেলায় চন্দ্রমল্লিকা দল ২-০ গোলে গোলাপ দলকে পরাজিত করে। দলের পক্ষে গোল দু’টি করেন ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় ইশরাত আফিফা। খেলায় রেফারী ছিলেন আজিবর রহমান, কামরুল আযম বাবু, জাহিদুজ্জামান ও নাজমুল হোসেন। ম্যাচ কমিশনার ছিলেন নৃপেন রায়।
মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, প্যানেল মেয়র-৩ মেমরী সুফিয়া রহমান শুনু, খুলনা জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব এ্যাড. মো. সাইফুল ইসলাম, সহ-সভাপতি মোস্তাকুজ্জামান, সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলি, কোষাধ্যক্ষ নুরুল ইসলাম খান কালু, ফকির সাইফুল ইসলাম, আলাউদ্দিন নাসিমসহ ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও অংশগ্রহণকারী সকল ফুটবল দল।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.