মেয়র কাপ কিশোরী ফুটবল টুর্নামেন্টে ফাইনালে চন্দ্রমলি­কা ও শিউলি দল

ক্রীড়া প্রতিবেদক
ইউনিসেফ বাংলাদেশ খুলনার পৃষ্ঠপোষকতায় ও খুলনা সিটি কর্পোরেশনের আয়োজনে এবং খুলনা জেলা ফুটবল এ্যাসোসিয়শেনের ব্যবস্থাপনায় মেয়র কাপ কিশোরী ফুটবল টুর্নামেন্টের ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে শিউলি দল ও চন্দ্রমল্লিকা দল। এ দু’দল কাল রবিবার বিকেল ৩টায় ফাইনালে মুখোমুখি হবে।
গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৩টায় খুলনা জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত দিনের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয় চামেলী দল ও শিউলি দল। খেলায় শিউলি দল ১-০ গোলে চামেলী দলকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। দলের পক্ষে জয়সুচক একমাত্র গোলটি করেন ১২নং জার্সি পরিহিত খেলোয়াড় শিমলা। খেলায় রেফারী ছিলেন হারুন –অর-রশিদ, জসিম উদ্দিন, সোহাগ মিলন ও আলি আকবর। ম্যাচ কমিশনার ছিলেন নৃপেন রায়।
বিকেল সাড়ে ৪টায় দিনের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয় চন্দ্রমল্লিকা দল ও পদ্মা দল। খেলায় চন্দ্রমল্লিকা দল ৯-০ গোলে পদ্মা দলকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। দলের পক্ষে হ্যাটিট্রক করেন ১৬নং জার্সি পরিহিত খেলোয়াড় মুনিয়া। জোড়া গোল করেন ১৬নং জার্সি পরিহিত খেলোয়াড় খাদিজা। এছাড়া একটি করে গোল করেন জোহরাতুন্নেছা, স্বত্বিকা ও তামান্না। অপর একটি গোল আত্মঘাতি। এ খেলার রেফারী ছিলেন তৌহিদুল ইসলাম, জাহিদুজ্জামান, গোলাম রসুল ও মোক্তার হোসেন মিঠু।
মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব এ্যাড. মো. সাইফুল ইসলাম, সহ-সভাপতি মোস্তাকুজ্জামান, সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলি, ফকির সাইফুল ইসলাম, হাজী মোতালেব মিয়া, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক জিএম রেজাউল ইসলাম, সামসুদ্দিন আহমেদ স্যাম, এ্যাড. জেসমিন পারভীন জলি, দাউদ মোল্লা, কামাল রেজা সুজা, জাহিদ হাসান অপি, হুমায়ুন কবিরসহ ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষীত আসনের কাউন্সিলর ও অংশগ্রহনকারী সকল ফুটবল দল।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.