April 25, 2024
আঞ্চলিক

মেয়র কাপ কিশোরী ফুটবল টুর্নামেন্ট: জোহরার হ্যাটট্রিকে সেমিতে চন্দ্রমলি­কা দল

ক্রীড়া প্রতিবেদক
ইউনিসেফ বাংলাদেশ খুলনার পৃষ্ঠপোষকতায় ও খুলনা সিটি কর্পোরেশনের আয়োজনে এবং
খুলনা জেলা ফুটবল এ্যাসোসিয়শেনের ব্যবস্থাপনায় মেয়র কাপ কিশোরী ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল নিশ্চিত করেছে চন্দ্রমল্লিকা দল ও শিউলি দল ।
গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় খুলনা জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় শাপলা দল ও শিউলি দল। নির্ধারীত সময়ে খেলাটি গোলশুণ্যে ভাবে শেষ হয়। ফলে টাইব্রেকারে শিউলি দল ৪-২ গোলে শাপলা দলকে পরাজিত করে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। টাইব্রেকারে শিউলি দলের মুন্নী, লাকি, তাছলিমা ও শারমিন গোল করেন। শাপলা দলের পক্ষে গোল ২টি করেন রিতু ও জান্নাতুল। খেলায় রেফারী ছিলেন জুনায়েদ শরীফ, আকিব জাভেদ, পুজা রায় ও কিশোর বকসী। ম্যাচ কমিশনার ছিলেন নৃপেন রায়।
বিকেল সাড়ে ৪টায় দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় চন্দ্রমল্লিকা দল ও রজনীগন্ধা দল। খেলায় চন্দ্রমল্লিকা দল ৫-০ গোলে রজনীগন্ধা দলকে পরাজিত করে। দলের পক্ষে ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় জোহারাতুন্নেছা একাই করেন ৪গোল। অপর গোলটি আসে তামান্নার পা থেকে। খেলায় রেফারী ছিলেন সৌমিক, বিমল মল্লিক, পারভেজ ও নাজমুল হোসেন।
মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন প্যানেল মেয়র-৩ মেমোরী সুফিয়া রহমান সুনু, খুলনা জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব এ্যাড. মো. সাইফুল ইসলাম, সহ-সভাপতি মোস্তাকুজ্জামান, সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলি, কোষাধ্যক্ষ নুরুল ইসলাম খান কালু, হাজী মোতালেব মিয়া, ফকির সাইফুল ইসলাম, সামসুদ্দিন আহমেদ স্যাম, কাউন্সিলর স্বপন, ময়না, সাহিদা, মাহমুদা বেগম, এ্যাড. জেসমিন পারভীন জলি, দাউদ মোল্লা, সুজা, রিপন, জাহিদ, হুমায়ুন কবিরসহ ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষীত আসনের কাউন্সিলর ও অংশগ্রহনকারী সকল ফুটবল দল।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *