মেহেরপুরে গুলিবিদ্ধ লাশ উদ্ধার, পাশে অস্ত্র-মাদক

দক্ষিণাঞ্চল ডেস্ক
মেহেরপুরের গাংনীতে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধারের খবর দিয়ে পুলিশ বলছে, তার মৃতদেহের পাশে পাওয়া গেছে অস্ত্র আর মাদক। গাংনীর পীরতলা পুলিশ ক্যাম্পের এসআই অজয় কুমার কুণ্ড বলছেন, দুই দল মাদক চোরাকারবারির মধ্যে গোলাগুলিতে ওই ব্যক্তি নিহত হয়েছেন।
রোববার রাত সোয়া ২টার দিকে গাংনী উপজেলার সীমান্তবর্তী কাজিপুর গ্রামের মুন্সিপাড়ায় গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে অজয় কুমারের ভাষ্য। তিনি বলছেন, নিহত ব্যক্তি কাজিপুর বর্ডারপাড়ার সাজু মিয়া বলে স্থানীয়রা ধারণা করলেও পুলিশ এখনও নিশ্চিত হতে পারেনি।
ঘটার বিবরণ দিতে গিয়ে এসআই অজয় বলেন, গভীর রাতে কাজিপুর গ্রামের মুন্সিপাড়ার দিক থেকে গোলাগুলির শব্দ পেয়ে গ্রামবাসী পুলিশে খবার দেয়। মাদক ব্যবসায়ীদের দুটি পক্ষের মধ্যে সেখানে গোলাগুলি হচ্ছিল। পুলিশ তাদের ঘিরে ফেলার চেষ্টা করলে গোলাগুলি থেমে যায়। পরে সেখানে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখা যায়।
পরে ঘটনাস্থলে তল­াশি চালিয়ে লাশের আশপাশে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি ও দুই কেজি গাঁজা পাওয়া যায় বলে জানান এসআই অজয়। তিনি বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.