মেস থেকে খুবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) শিক্ষার্থী কাজল মন্ডলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বিশ্ববিদ্যালয়ের প্বার্শবর্তী হলরোডের এক মেসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক।

কাজল মন্ডল বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি ডিসিপ্লিনের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি যশোর জেলার অভয়নগর উপজেলার প্রহলাদ মন্ডলের ছেলে।

এক তরুনীর সাথে প্রেমঘটিত বিষয়ে পরিবারের সাথে বেশ কিছুদিন যাবৎ কাজলের মনোমালিন্য চলছিলো। এরই জের ধরে আত্মহত্যা করতে পারেন বলে ধারণা ঘনিষ্ঠ বন্ধুদের। মৃত্যুর আগে তিনি ফেসবুক স্টোরিতে লিখে গেছেন ‘I wanna back again properly.’

তার বন্ধুরা জানান, আজকে পরীক্ষা থাকা সত্ত্বেও কাজল ক্যাম্পাসে যায়নি। তাই পরিক্ষা শেষে তার খোঁজ নিতে আসলে দরজা ভেতর থেকে লক করা পায়। অনেকবার ডাকাডাকি করে কোনো আওয়াজ না মিললে দরজার ছিদ্র থেকে ঝুলন্ত লাশ দেখা যায়।

তার পাশের রুমের সহপাঠী আতিকুল ইসলাম বলেন, সকালে পরীক্ষা দিতে যাওয়ার সময় বেশ কয়েক বার ডাকার পরও কোনো সাড়া শব্দ পাইনি। পরীক্ষার সময় হয়ে যাওয়ায় আমি দ্রুত হলে চলে যাই।

এ বিষয়ে খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালক অধ্যাপক মো. শরীফ হাসান লিমন বলেন, এরকম ঘটনা আমাদের জন্য খুবই দুঃখজনক। আমি বিষয়টি খুবই মর্মাহত। এছাড়া তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এই বিষয়ে হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, আত্মহত্যার খবর পেয়ে আমরা এসে ২.৩০ টার দিকে ঝুলন্ত লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.