April 26, 2024
খেলাধুলা

মুস্তাফিজের বিয়ে আজ

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

কাটার মাস্টারখ্যাত জাতীয় দলের তারকা ক্রিকেটার মুস্তাফিজুর রহমান বিয়ের পিঁড়িতে বসছেন আজ শুক্রবার। মুস্তাফিজের সেজভাই মোখলেসুর রহমান পল্টু বলেন, শুক্রবার পারিবারিকভাবে আকদ হলেও আনুষ্ঠানিকতা হবে আগামী ক্রিকেট বিশ্বকাপের পর। বিয়েটা শুক্রবার কালিগঞ্জের তেঁতুলিয়া গ্রামে নিজেদের বাড়িতেই হবে আত্মীয়-স্বজনদের নিয়ে।

পরবর্তীতে বিসিবি খেলোয়াড়, কর্মকর্তা, বন্ধুমহল ও শুভাকাঙ্খীদের নিয়ে রাজধানীতে অনুষ্ঠানের আয়োজন করা হবে। আগামী ৩০ মে ইংল্যান্ডের ওভালে ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ শুরু হওয়ার কথা রয়েছে। সেই হিসাবে আনুষ্ঠানিকতার জন্য অপেক্ষা করতে হবে আরও দুই মাসেরও বেশি।

মোখলেসুর রহমান বলেন, কনে তাদের মেজ মামার মেয়ে। তাদের মায়ের ইচ্ছাতেই মামাত বোনের সঙ্গে মুস্তাফিজের বিয়ে হচ্ছে। কনের বাবা রওনাগুল ইসলাম বাবুর বাড়ি পার্শ্ববর্তী দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামে। তার তৃতীয় মেয়ে হলেন বিয়ের কনে সামিয়া ইয়াসমিন শিমু। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের শিক্ষার্থী।

পল্টু বলেন, বিয়ের দিনক্ষণ ঠিক না হলেও আসন্ন বিশ্বকাপের পর বিয়েটা সম্পন্ন হবে এমন আলোচনা হয়ে রয়েছে। শুক্রবার কনের পরিবারের লোকজন আমাদের বাড়ি আসবে। সেখানে বিয়ের পরবর্তী আনুষ্ঠানিকতার দিনক্ষণ ঠিক হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *