মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান আর নেই

 

 

সাধারণ বীমা কর্পোরেশনের সাবেক ডেপুটি জেনারেল ম্যানেজর, মহানগর মুক্তিযোদ্ধা লীগের সম্মানিত সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান (৭৯) গত মঙ্গলবার রাত ১১টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে …. রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র তিন কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি মুক্তিযুদ্ধকালীন নড়াইল কালিয়ায় মুক্তিযুদ্ধের সংগঠক ও সিভিল প্রশাসনের ৮ জন কর্মকর্তার মধ্যে অন্যতম কর্মকর্তা এবং যোদ্ধা ছিলেন। আজ বাদ জোহর দোলখোলা দারুল উলুম মাদ্রাসা প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদানপূর্বক নিরালাস্থ মুক্তিযোদ্ধা কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন মহানগর মুক্তিযোদ্ধা লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম আব্দুল্লা-হেল কাফি সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ হাসমত আলী, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব গাজী হারুন-অর রশীদ, আজাদুজ্জামান, নওশের আলী মোল্লা, নূরুল ইসলাম, নাসির উদ্দিন সরদার, মোঃ আবুল কাশেম সমাদ্দার, জহুরুল হক মল্লিক, গোলাম মোস্তফা, মাহমুদ আলী, ওয়াহিদুজ্জামান, আব্দুল মান্নান, পারভীন হাসমত, আফরোজা আক্তার, জেসমিন নাহার লাকী প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.