মুক্তিযোদ্ধা সেলিম হত্যায় পিস্তলসহ গ্রেপ্তার ১

মুক্তিযোদ্ধা সেলিম হত্যায় পিস্তলসহ গ্রেপ্তার ১
দক্ষিণাঞ্চল ডেস্ক
পাবনায় মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান সেলিম হত্যায় জড়িত সন্দেহে এক যুবলীগ নেতাকে পিস্তলসহ গ্রেপ্তার করে পুলিশ বলেছে, এই হত্যাকাণ্ডের সঙ্গে কারা জড়িত তা তারা মোটামুটি নিশ্চিত হয়েছে। জেলার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, ঈশ্বরদী উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আরজু বিশ্বাসকে (৪৫) গ্রেপ্তারের পর তিনি তাদের ‘অনেক চমকপদ তথ্য’ দিয়েছেন।
আরজু পাকশী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনাম বিশ্বাসের ভাতিজা। রোববার রাতে পাকশী ইউনিয়নের রূপপুর বিবিসি বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গত ৬ ফেব্র“য়ারি রাত ১০টার দিকে রূপপুর বিবিসি বাজার এলাকায় নিজের বাড়ির ফটকে সেলিমকে গুলি করা হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। সেলিম পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।
পুলিশ সুপার সোমবার ঈশ্বরদী থানায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, গ্রেপ্তার করার সময় আরজুর কাছ থেকে একটি বিদেশি অবৈধ পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরজু অনেক চমকপদ তথ্য দিয়েছেন। তদন্তের স্বার্থে তা প্রকাশ করা হচ্ছে না। তবে আমরা মোটামুটি নিশ্চিত হয়েছি কারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.