February 21, 2024
আঞ্চলিক

মুকসুদপুরে সাড়ে সাত কোটি টাকা ব্যয়ে ৩ স্থাপনা উদ্বোধন

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-১ আসনে জাতীয় সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান বৃহস্পতিবার মুকসুদপুর এলাকায় ৩টি স্থাপনার উদ্বোধন ও কর্মী সমাবেশ করেছেন। এলজিইডি নির্মিত দিগনর বাজার সেতু, টেকেরহাট উত্তরপাড়া বাজার সেতু ও গোহালা বালিকা বিদ্যালয় ভবন। এগুলো নির্মানে সরকারের ব্যায় হয়েছে প্রায় সাড়ে ৭ কোটি টাকা।

মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাহিদুর রহমান টুটুল জানান, এলজিইডির সাড়ে ৪ কোটি টাকার বেশী অর্থায়নে দিগনগর বাজার ৮০ মিটিার দৈর্ঘ্য সেতু, এবং প্রায় ২ কোটি টাকা ব্যয়ে টেকেরহাট উত্তরপাড়া বাজার সেতু, এবং গোহালা বালিকা বিদ্যালয়ে শিক্ষা প্রকৌশল বিভাগের অর্থায়নে প্রায় ৬৪ লাখ টাকা ব্যায়ে একটি শ্রেণিকক্ষ ভবন উদ্বোধন করেন।

এলজিইডির উপজেলা প্রকৌশলি আবদুল খালেক জানান, বৃহত্তর ফরিদপুর গ্রামীন অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় এই সেতু দুটি নির্মানের ফলে ২১ গ্রামের প্রায় ২০ হাজার লোকের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হলো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া, উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আলী, মুকসুদপুর থানারর ওসি মোস্তফা কামাল পাশা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আতিকুর রহমান মিয়া, সহসভাপতি শাহ আকরাম জাফর, যুগ্মসম্পাদক সাহিদুর রহমান টুটুল, সুচিন্তা ফাউন্ডেশন যুগ্ম আহবায়ক কানতারা খান, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক মহিউদ্দীন আহমেদ মুক্ত, সাংগঠনিক সম্পাদক সাব্বির খান, দেলোয়ার হোসেন, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক হায়দার হোসেন ভাইস চেয়ারম্যান রবিউল্ ইসলাম মোল্যা, উপজেলা প্রকৌশলি আবদুল খালেক, দিগনগর চেয়ারম্যান শেখ মোহাম্মদ আলী, শ্রম সম্পাদক কুদ্দুস শেখ প্রমুখ উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাসুদুর রহমান।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *