May 21, 2024
আঞ্চলিক

মুকসুদপুরে মেননের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি
জাতীয় সংসদে ইসলাম বিদ্বেষী বক্তব্য কওমী মাদ্রাসার শিক্ষাকে বিষবৃক্ষ ও আল্লামা শফিসহ আলেম সমাজকে কটাক্ষ করায় গোপালগঞ্জের মুকসুদপুরে রাশেদ খান মেনন অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে মুকসুদপুর উপজেলা কওমী মাদ্রাসা কল্যাণ পরিষদের আয়োজনে মুকসুদপুর সোনালী ব্যাংক মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন মুকসুদপুর উপজেলা কওমী মাদ্রাসা কল্যাণ সমিতির সভাপতি মাওলানা মুহাম্মাদ জাহিদ হোসেন, সহ-সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমরান হোসেন, সাধারণ সম্পাদক মাওলানা ফরহাদ হোসেন, হাফেজ শফিকুল ইসলাম, আব্দুল কাদের, আব্দুল্লাহ এবং মাওলানা লিয়াকত হোসেনসহ কওমী মাদ্রাসা কল্যাণ পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ এবং উপজেলার বিভিন্ন কওমী, হাফেজিয়া মাদ্রাসার শিক্ষকবৃন্দ।
সমাবেশ শেষে কুষপুত্তলিকা দাহ এবং ঘন্টাব্যাপি মানববন্ধন করেন। অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন অনুষ্ঠিত সমাবেশে বক্তারা রাশেদ খান মেননের গ্রেফাতার ও ফাঁসির দাবি জানান। মুকসুদপুর কওমী মাদ্রাসা কল্যাণ সমিতির সহ-সভাপতি ইমরান হোসেন জানান মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের দাবি রাশেদ খান মেননকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্থির ব্যবস্থা করা হোক।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *