মুকসুদপুরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

 

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি

ভূমি ব্যবস্থাপনায় দক্ষতা বৃদ্ধি এবং গতিশীলতা আনয়নসহ ভূমি সেবায় স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণের নিমিত্তে গোপালগঞ্জের মুকসুদপুরে ভূমি সেবা সপ্তাহ-২০১৯ উদ্বোধন হয়েছে। গতকাল বুধবার সকালে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম শিমুল।

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মোসা.তাসলিমা আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদুর রহমান, মুকসুদপুর থানার ওসি তদন্ত ইদ্রিস আলী, সাংবাদিক বেলায়েত মিয়া, মুকসুদপুর সংবাদ সম্পাদক হায়দার হোসেন, সাংবাদিক সরদার মজিবুর রহমান, মো. ছিরু মিয়া, মুকসুদপুর উপজেলা প্রকৌশলী আব্দুল খালেক, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুন্সী রুহুল আসলাম, তহশিলদার মনি মোহন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চলনা করেন মুকসুদপুর উপজেলা যুব উন্নয়ন অফিসার সাইদুর রহমান। ভূমি সেবা সপ্তাহ চলবে ১০ এপ্রিল থেকে ১৬ এপ্রিল পর্যন্ত। সেবা সপ্তায় প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভূমি উন্নয়ন কর এবং যাবতীয় ভূমি বিষয়ক সেবা প্রদান করা হবে।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.