মুকসুদপুরে বিদেশী অর্থ ও জাল নোটসহ প্রতারক চক্রের সদস্য গ্রেফতার

মুকসুদপুর প্রতিনিধি
গোপালগঞ্জের মুকসুদপুর থেকে দু’টি সৌদি রিয়াল ও বাংলাদেশী ৫টি পাঁচ’শ টাকার জাল নোটসহ আমির হোসেন (৫০) নামে এক প্রতারক চক্রের সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড একশন ব্যাটেলিয়ান (র‌্যাব-০৮)। সোমবার বিকেলে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ওই প্রতারক চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আমির হোসেন মুকসুদপুর উপজেলার লোহাইর গ্রামের রজব আলী শেখের ছেলে।
র‌্যাব-৮ এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালায় র‌্যাবের একটি দল। এসময় দু’টি সৌদি রিয়াল ও বাংলাদেশী ৫টি পাঁচ’শ টাকার জাল নোটসহ প্রতারক চক্রের সদস্য আমির হোসেনকে গ্রেফতার করা হয়।
তিনি আরো জানান, গ্রেফতারকৃত আমির হোসেন পেশাদার ডলার ও জাল নোট ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। সে দীর্ঘ দিন যাবৎ অবৈধভাবে বিভিন্ন এলাকায় দেশীয় জাল টাকা ও বিদেশী ডলার ক্রয়-বিক্রয়ের মাধ্যমে বিভিন্ন লোকজনের সাথে প্রতারণা করে আসছিল। উদ্ধারকৃত বিদেশী ডলার ও জাল নোটসহ তাকে মুকসুদপুর থানায় হস্তান্তর করা হয়েছে। ব্যাপারে মুকসুদপুর থানায় প্রতারণা ও মুদ্রা আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.