July 18, 2024
আঞ্চলিক

মুকসুদপুরে উপজেলা চেয়ারম্যান হলেন কাবির মিয়া

 

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি

তৃতীয় দফায় পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে গোপালগঞ্জের ৫টি উপজেলায় চেয়ারম্যান পদে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় মো: কাবির মিয়া বেসরকারীভাবে নির্বাচিত হয়েছে। রবিবার গভীর রাতে জেলা রিটারনিং কর্মকর্তা শান্তিমনি চাকমা ও মুন্সি ওহিদুজ্জামান বিজয়ী ঘোষণা করে।

মুকসুদপুর উপজেলায় মো: কাবির মিয়া (আনারস প্রতীক) ৭০ হাজার ৬৪৭ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী এম এম মহিউদ্দিন আহম্মেদ মুক্ত মুন্সী (মোটর সাইকেল প্রতীক) ৪২ হাজার ৯৯৭ ভোট পেয়েছেন।

এছাড়াও মো. কাবির মিয়া ২৭ হাজার ৬শত ৬ ভোট বেশি পেয়েছেন । তিনি মুকসুদপুর উপজেলার ৯৩টি ভোট কেন্দ্রের মধ্যে ৮৭টি ভোট কেন্দ্রে সর্বাধিক ভোট পেয়েছেন। তার এই বিপুল বিজয়ে মুকসুদপুরের সর্বত্র বইছে আনন্দের বন্যা। উপজেলার প্রতিটি ইউনিয়নে মিষ্টি বিতরণ করছে তার সমর্থকেরা।

একান্ত সাক্ষাৎকারে মো. কাবির মিয়া জানান অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ভোট গ্রহণ হয়েছে এবং জনগন নিরপাদে ভোট দিতে পেরেছে বিধায় আমি বিপুল ভোটে বিজয়ী হয়েছি। এজন্য নির্বাচনে দায়িত্ব পালনরত প্রসাশনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষ করে মুকসুদপুর উপজেলার সর্বস্তরের জনগনের প্রতি আমার শ্রদ্ধা ও ভালবাসা রইল। কারন তারা যদি আমাকে ভোট না দিত তাহলে আমি নির্বাচিত হতে পারতাম না। আমার উপজেলার জনগনের প্রতি যে ইশতেহার ঘোষনা করেছিলাম ইনশাআল্লাহ আমি তা পালন করব। সকল ভোটারের প্রতি আমার কৃতজ্ঞতা। আমি তাদের ভালবাসার মর্যাদা রক্ষা করব।

মুকসুদপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মো. রবিউল ইসলাম মোল্যা ও মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী বিশ্বাস বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। গোপালগঞ্জের ৫টি উপজেলায় আওয়ামী লীগ থেকে কাউকে দলীয় মনোনয়ন দেয়া হয়নি। তবে নির্বাচিতরা সবাই আওয়ামী লীগ নেতা-কর্মী।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *