April 19, 2024
বিনোদন জগৎ

মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

দীর্ঘ দিন ধরে আদালতে সাক্ষ্য দিতে না আসায় কন্ঠশিল্পী মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন ট্রাইব্যুনাল। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৯-এর বিচারক মো শরিফ উদ্দিন গতকাল রোববার পরোয়ানা জারি করেন।

সংশ্লিষ্ট আদালতে পেশকার জানান, মামলাটিতে বাদী কণ্ঠশিল্পী মিলার রোববার সাক্ষ্যের জন্য দিন ধার্য ছিলো। কিন্তু ২০১৮ সালে মামলার চার্জগঠনের পর থেকে মিলা সাক্ষ্য দিতে আদালতে আসেননি। এ পর্যন্ত ৬টি সাক্ষ্য দেয়ার নির্ধারিত তারিখে তিনি অনুপস্থিত ছিলেন। এজন্য বিচারক তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন। একই সাথে এ মামলার পরবর্তী কার্যক্রমের জন্য আগামী ২২ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

প্রসঙ্গত, ২০১৭ সালের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুক দাবির অভিযোগে মিলা সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারীর বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। মিলার দায়ের করা মামলায় বলা হয়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার তাকে মারধরের ঘটনা ঘটেছে। সর্বশেষ গত ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। এর আগে তার স্বামী ৫ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরো ১০ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে স্বামী তাকে মারধর করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *