মিরপুরে বেলুন ফোলানোর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১

দক্ষিণাঞ্চল ডেস্ক
রাজধানীর মিরপুর-১ এর শিক্ষা বোর্ড ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে বেলুন ফোলানোর সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে সিদ্দিক (৩৭) নামে একজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে প্রতিষ্ঠানটির এক শিক্ষার্থী। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি উইনিটে পাঠানো হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৭টার দিকে প্রতিষ্ঠানটির বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনের প্রস্তুতির সময় এ দুর্ঘটনা ঘটে। দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিমুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।
দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্বাস আলী বলেন, ‘সিলিন্ডার বিস্ফোণে সিদ্দিক (৩৭) নামে একজনের অবস্থা গুরুতর ছিল। তিনি মারা গেছেন।’
ওসি সেলিমুজ্জামান জানান, সকাল সাড়ে ৭টার দিকে মিরপুর-১ এর শিক্ষা বোর্ড ল্যাবরেটরি স্কুলের মাঠে বেলুন ফোলানোর জন্য গ্যাসের সিলিন্ডার আনা হয়। ওই সিলিন্ডারটি বিস্ফোরণ ঘটে সিলিন্ডার বহনকারী সিদ্দিক গুরুতর আহত হন। পরে তিনি মারা যান। এ ঘটনায় নবম শ্রেণির একজন শিক্ষার্থী কিছুটা আহত হয়েছে। তাকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে পাঠানো হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.