মাদ্রাসাছাত্রীকে পুড়িয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন

 

সাতক্ষীরা প্রতিনিধি

ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে শ্লীলতাহানি করে পুড়িয়ে হত্যা চেষ্টার প্রতিবাদে ও এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা স্বদেশ, আইন ও শালিস কেন্দ্র এবং বাংলাদেশ মহিলা পরিষদ সাতক্ষীরার আঢোজনে গতকাল বুধবার বেলা ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে উক্ত মানবন্ধন কর্মসূচি পালিত হয়।

সামাজিক শান্তি সুরক্ষা ফোরাম সাতক্ষীরার সভাপতি প্রফেসর আব্দুল হামিদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা নাগরিক কমিটির সদস্য সচিব আনিসুর রহিম, সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহম্মেদ বাপী, সাবেক সাধারন সম্পাদক এম. কামরুজ্জামান, আশাশুনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, জাসদ নেতা ওবায়দুস সুলতান বাবলু, জেলা গণফোরামের সাধারন সম্পাদক আলী নুর খান বাবুল, বাংলাদেশ মহিলা পরিষদ সাতক্ষীরা শাখার সাধারন সম্পাদিকা জোছনা দত্ত, মহিলা নেত্রী ফরিদা আক্তার বিউটি প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন স্বদেশ এর নির্বাহী পরিচালক মাধব দত্ত।

মানববন্ধনে বক্তারা বলেন, নুসরাত জাহান রাফিসহ নিত্যদিনের ঘটে যাওয়া খুন ধর্ষণের বিচার আমরা দেখতে পাই না। রাফির উপর যে বর্বর ঘটনা ঘটেছে আমরা তার দ্রæত বিচার চাই। আর যেন কারো এমন করুণ পরিণতির মুখোমুখি হতে না হয়। বক্তারা এ সময় ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলাসহ এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.