April 12, 2024
আঞ্চলিক

মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে : বিভাগীয় কমিশনার

 

কয়রা প্রতিনিধি

খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া বলেছেন, ‘মাদক দেশ ও জাতির শত্রæ। মাদক শুধু একটা মানুষের জীবন নষ্ট করে না বরং একটি পরিবার থেকে শুরু করে গোটা সমাজ ব্যবস্থাকে কলুষিত করে। তাই সুন্দর সমাজ ও দেশ গঠনে মাদকের ভয়াবহয়তা থেকে যুব সমাজকে রক্ষা করতে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। আগামী ৩১ মার্চ কয়রা উপজেলা নির্বাচন অবাধ নিরপক্ষ ও সুষ্ঠভাবে অনুষ্ঠিত হবে। এ জন্য প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।’

গতকাল রবিবার বিকাল ৩টায় কয়রা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে মাদক বিরোধী টাস্কফোর্সের সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার শিমুল কুমার সাহার সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ হেলাল হোসেন বলেন, প্রধান মন্ত্রীর নির্দেশনা অনুযায়ী মাদক কে জিরো টলারেন্স ঘোষনা করতে হবে। তিনি উপজেলা নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানান।

বিশেষ অতিথি জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ (বিপিএম) বলেন, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের তালিকা  আমার হাতে রয়েছে যারা এর সাথে জড়িত তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম সুলতান মাহমুদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ, কয়রা থানার অফিসার ইনচার্জ তারক বিশ্বাস প্রমুখ। সমাবেশে সরকারি কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি, শিক্ষকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *