মহেশরপাশায় সড়ক দুর্ঘটনায় বিজিবি সদস্য নিহত

 

 

ফুলবাড়ীগেট প্রতিনিধি

নগরীর দৌলতপুর থানাধীন মহেশ^রপাশা পশি^মপাড়ায় ফাকা রাস্তায় বেপরোয়া মটরসাইকেলের চাকায় পিষ্ঠ হয়ে বিজিবি অবসরপ্রাপ্ত ল্যান্স নায়েক মোঃ খোকন শেখ (৬৩) নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘাতক মটরসাইকেলের চালক সালমান শেখকে পুলিশ আটক করতে পারিনি।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার জানিয়েছে শুক্রবার বিকাল সাড়ে ৪টার সময় দৌলতপুর থানার মহেশ^রপাশা পশ্চিমপাড়া তিন রাস্তার মোড়ে ফাকা রাস্তায় দিয়ে বেপরোয়া ভাবে দুই বন্ধুকে নিয়ে মটরসাইকেল চালিয়ে যাচ্ছিল তেলিগাতী পাকার মাথার কাওছার শেখের পুত্র সালমান শেখ। তিন রাস্তার মোড়ের সামনে গিয়ে সম্পুন্ন রং সাইডে গিয়ে সাইকেল নিয়ে দাড়িয়ে থাকা বিজিবির সাবেক নায়েক মোঃ খোকন শেখকে চাপা দেয়। এ সময় পাশ^বর্তিরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে স্থানিয় ক্লিানিক ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত সাড়ে ১১টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে তেলিগাতী এবং মহেশ^রপাশার সর্বস্থরের মানুষ সালমানের বেপরোয়া মটরসাইকেল চালানো বিষয়ে বিভিন্ন সময়ে থানা পুলিশ জনপ্রতিনিধিদের কাছে অভিযোগ করেও কোন প্রতিকার না পাওয়ার তার বিরুদ্ধে এলাকাবাসীর তিব্র ক্ষোভ ছিলো। এই ঘটনার পরও গতকাল শনিবার সকালে কুয়েট এলাকায় তাকে কুয়েটের স্টীকার লাগানো মটরসাইকেল ব্যাপরো ভাবে চালাতে দেখেছে এলাকাবাসী।

দৌলতপুর থানার অফিসার্স ইনচার্জ কাজী মোস্তাক আহম্মদ বিপিএম জানান নিহতের ঘটনায় তার সালা মোঃ আশরাফ শেখ বাদী হয়ে তেলিগাতীর কাওছার শেখের পুত্র সালমান শেখ(১৮)’র বিরুদ্ধে নিরাপদ সড়ক আইনের ২০১৮(১০৫)ধারায় মামলা হয়েছে(মামলা নং ২৩ তাং ২২/৬/১৯)। তিনি জানান এই ঘটনায় যদি অন্য কোন ব্যক্তি জড়িত থাকে তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.