February 21, 2024
আঞ্চলিক

মশক নিধন কাজে কোনো গাফিলতি হলে শাস্তিমূলক ব্যবস্থা : সিটি মেয়র

দ. প্রতিবেদক

খুলনা সিটি কর্পোরেশনের কঞ্জারভেন্সী বিভাগের এক জরুরী সভা গতকাল রবিবার দুপুরে নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। নগরীতে হঠাৎ মশার প্রকোপ বৃদ্ধি সংক্রান্ত সংবাদ প্রকাশিত হওয়ায় সিটি মেয়র জরুরী এ সভা আহবান করেন।

সভায় সিটি মেয়র কঞ্জারভেন্সী বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্য করে বলেন, নগরবাসীর স্বাচ্ছন্দে এবং স্বস্তিতে বসবাসের পরিবেশ নিশ্চিত করতে হবে। এ জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করতে হবে। তিনি নগরীতে পরিস্কার-পরিচ্ছন্ন পরিবেশ নিশ্চিত করার পাশাপাশি মশক নিধন কার্যক্রম জোরদার করার নির্দেশ দেন। ওয়ার্ড এলাকায় মশার প্রকোপ বেড়ে গেলে ওয়ার্ডের দায়িত্বশীলদের জবাবদিহি করতে হবে এবং মশক নিধন কাজে কোন গাফিলতি পরিলক্ষিত হলে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি উল্লেখ করেন।

কেসিসি’র প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশলী মোঃ আব্দুল আজিজ, কঞ্জারভেন্সি অফিসার প্রকৌশলী মোঃ আনিসুর রহমান, সহকারি কঞ্জারভেন্সি অফিসার নুরুন্নাহার এ্যানী, মো: আব্দুর রকিব, মোঃ জিয়াউর রহমানসহ সিএসআই, ৩১টি ওয়ার্ডের সুপারভাইজার ও স্প্রেম্যানগণ সভায় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *