মন্ত্রী-এমপিদের ভিড়েও ‘তারকা’ মাশরাফি

দক্ষিণাঞ্চল ডেস্ক
নতুন বছরের শুরুতে নতুন সরকার গঠনের কাজ শুরু হয়ে গেছে। বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদের সদস্যরা শপথগ্রহণ করেছেন। এবারের শপথ অনুষ্ঠানে বড় চমক ছিল বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। খেলার মাঠ থেকে রাজনীতি মাঠে নাম লেখানো এই তারকা ক্রিকেটারকে কাছে পেয়ে মন্ত্রী এমপিরাও যেন ধন্য!
বৃহস্পতিবার বেলা ১১টার পর নতুন সংসদ সদস্যদের শপথবাক্য পাঠ করারন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। শপথ শেষ হওয়ার পর সংসদ সদস্যরা যখন সংসদ সচিবালয়ের লেভেল-৩ এ সচিবের রুমে নিজ নামের পাশে স্বাক্ষর করতে ভিড় করছেন ঠিক তখনই মন্ত্রী, এমপিদের দেখা যায় বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে ঘিরে ছবি তোলার হিড়িক। এই তালিকা থেকে বাদ যাননি সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারী ও জনসাধারণও। মোট কথা যারা সংসদে প্রবেশ করেতে পেরেছিলেন তাদের সবার আগ্রহে ছিলেন মাশরাফি।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ, সাবের হোসেন চৌধুরী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং সংসদ সদস্য নাইমুর রহমান দুর্জয়, সর্বকনিষ্ঠ সংসদ সদস্য নিজামউদ্দিন জলিল জনসহ সবাই তার সঙ্গে সেলফি তুলে ফেসবুক টুইটারে পোস্ট করছেন।
মাশরাফি যখন সংসদে প্রবেশ করেন তখন বিসিবি সভাপতি ও সংসদ সদস্য নাজমুল হাসান পাপন তাকে শপথকক্ষ পর্যন্ত নিয়ে যান। এসময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এভাবে মন্ত্রী-এমপিদের মাঝেও ‘তারকা’ মাশরাফির প্রথম দিন কেটে যায়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *