মজা করতে হত্যার পরিকল্পনা, ২ মার্কিন কিশোরী গ্রেপ্তার

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

নয়জনকে হত্যার বিস্তারিত পরিকল্পনা করেছিল যুক্তরাষ্ট্রের দুই কিশোরী। লিখেও ফেলেছিল নিজেদের পরিকল্পনার খুঁটিনাটি। যদিও তাদের দাবি মজা করতে তারা এমনটা করেছে। কিন্তু পুলিশ বিষয়টিকে গুরুত্বের সঙ্গে নিয়েছে, গ্রেপ্তার করা হয়েছে ওই দুই কিশোরীকে।

বিবিসি জানায়, তারা দুজনই ফ্লোরিডার অ্যাভন পার্ক মিডল স্কুলের শিক্ষার্থী, বয়স ১৪। স্কুলের এক শিক্ষক একটি ফোল্ডারে তাদের হত্যা পরিকল্পনার বিস্তারিত দেখেতে পেয়ে পুলিশকে খবর দিলে গত বুধবার পুলিশ তাদের গ্রেপ্তার করে।

এনবিসি নিউজ জানায়, আট পাতার ওই নোটে তারা কিভাবে আগ্নেয়াস্ত্র পাবে, হত্যা করতে যাবে এবং মৃতদেহ কিভাবে গোপন করবে ইত্যাদি সব কিছু বিস্তারিতভাবে লেখা ছিল। তারা হত্যার প্রমাণ নিশ্চিহ্ন করার জন্য সবকিছু পুড়িয়ে ফেলার এবং মৃতদেহ কবর দেওয়ার কথাও সেখানে লিখে রেখেছে। যদিও পুলিশের কাছে তাদের এজন ‘মজা করার জন্য’ তারা এসব লিখেছে বলে দাবি করেছে। হাইল্যান্ডস কাউন্টি শেরিফের কার্যালয় থেকে বলা হয়, যদি তারা ভেবে থাকে এটা মজার ছিল, তাতেও কিছু যায় আসে না। এরমক কিছু নিয়ে মজা করার কোনো সুযোগ নেই। মানুষকে হত্যার পরিকল্পনা করব আর ভববো মজা করছি! আপনি এভাবে মজা করতে পারেন না।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.