ভোলায় স্ত্রী ও ভাগনিকে পুড়িয়ে হত্যার অভিযোগ

দক্ষিণাঞ্চল ডেস্ক
ভোলার লালমোহন উপজেলায় বিছানায় আগুন দিয়ে ঘুমন্ত স্ত্রী ও তার ভাগনিকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর জানান, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার খারাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন জেলার বোরহানউদ্দিন উপজেলার দেউলা গ্রামের রফিকের স্ত্রী সুরমা (২৫) ও সুরমার ভাগনি খাদিজা (৮)। পরিবার জানিয়েছে, দিন দশেক আগে সুরমাকে ফেলে রফিক চলে গেলে সুরমা খারাকান্দি গ্রামে বোন আংকুরা বেগমের বাড়িতে ওঠেন।
পরিবারের অভিযোগ, শুক্রবার রাতে সবাই ঘুমিয়ে পড়ার পর মাটির ঘরের পেছন দিয়ে সিঁধ কেটে ঘরে ঢুকে বিছানায় আগুন দেওয়া হয়। ওই বিছানায় ছিলেন সুরমা, তদার বোন আংকুরা ও আংকুরার মেয়ে খাদিজা। আগুনে ঘটনাস্থলেই সুরমার মৃত্যু হয়। আর হাসপাতালে নেওয়ার পর মারা যায় খাদিজা।
ওসি মীর খায়রুল কবীর বলেন, সুরমার সঙ্গে তার স্বামীর বিরোধ চলছিল। স্বামী তাকে বিভিন্ন সময় প্রাণনাশের হুমকিও দেন বলে অভিযোগ মিলেছে। ধারণা করা হচ্ছে এই অগ্নিকাণ্ড তার স্বামী ঘটাতে পারে। দুইজনের মৃত্যুর ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
জেলার পুলিশ সুপার মো. মোকতার হোসেন বলেন, নিহতের পরিবারের অভিযোগ, সুরমার স্বামী রফিক এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারেন। পুলিশ রফিককে ধরার জন্য কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.