February 25, 2024
জাতীয়

ভুয়া পরিচয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন!

দক্ষিণাঞ্চল ডেস্ক

দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার পরিচয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালকে ফোন করে চাকরির জন্য তদ্বিরকারী এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার মাহমুদুল হাসান সুমনের (৪০) বাড়ি ল²ীপুর সদরে এবং তিনি একজন প্রতারক বলে গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন জানিয়েছেন। গতকাল বুধবার গ্রেপ্তারের পর দুপুরে সুমনকে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর দপ্তরে নিয়ে যান ডিবি কর্মকর্তারা।

মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু জানান, মঙ্গলবার দুপুরে একজন দুদক কমিশনার মোজাম্মেল হক খান পরিচয় দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন করেন। মন্ত্রী ওই সময় নিজের কার্যালয়ে ছিলেন। প্রতারক স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনকে ফোন করে প্রাথমিক বিদ্যালয়ে একজনকে শিক্ষক হিসেবে নিয়োগের বিষয়ে তদবির করার অনুরোধ জানান।

দুদক কমিশনার মোজাম্মেল হক খান এক সময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। তার কণ্ঠ মন্ত্রীর চেনা। ওই ব্যক্তির কণ্ঠ মোজাম্মেল হক স্যারের মতো মনে হয়নি মন্ত্রী কাছে। তখন মন্ত্রী মহোদয় জননিরাপত্তা বিভাগের সচিবসহ অন্যান্যদের বিষয়টি জানান। সচিব স্যারও কৌশলে ওই ব্যক্তির সঙ্গে কথা বলে নিশ্চিত হন যে, সে দুদকের কমিশনার নন, বলেন অপু। পরে মোবাইল নম্বরটি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দেওয়া হয়।

 

 

 

 

 

 

 

পরিবারে আ’লীগ-বিএনপি থাকলে

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *