February 25, 2024
জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাত সন্দেহে দুইজনকে পিটিয়ে হত্যা

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ডাকাত সন্দেহে দুইজনকে পিটিয়ে হত্যা করেছে জনতা; ডাকাতদের হামলায় আহত হয়েছেন তিনজন। আশুগঞ্জ থানার ওসি মো. মাসুদ আলম জানান, উপজেলার দুর্গাপুর গ্রামের প্রবাসী হাবিবুর রহমানের বাড়িতে বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটে। নিহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

আহতরা হলেন- হাবিবুর রহমানের ছেলে ছানাউল­াহ মিয়া (৪০), নাতি রাহুল মিয়া (২৫) ও প্রবাসী ছেলে কাউছার মিয়ার স্ত্রী প্রীতি আক্তার। আহতদের মধ্যে ছানাউল­াহ ও রাহুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর প্রীতিকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এলাকাবাসীর বরাতে ওসি বলেন, ১২/১৫ জন ডাকাত হাবিবুর রহমানের বাড়িতে ঢুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুট করার চেষ্টা করে। এ সময় বাড়ির লোকজন বাধা দিতে গেলে ডাকাতরা তাদের উপর হামলা করে। ডাকাতদের ধারালো অস্ত্রের আঘতে তিনজন জখম হয়।

এ পুলিশ কর্মকর্তা বলেন, এ সময় বাড়ির লোকজন চিৎকার শুরু করলে এলাকাবাসী ডাকাত দলকে ঘিরে ফেলে। পালিয়ে যাওয়ার সময় দুই ডাকাতকে ধরে তারা পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে আহত অবস্থায় দুই ডাকাতকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *