ব্রাজিলের বিস্ময়বালক রেইনিয়েরকে কিনে নিল রিয়াল!

অল্প কিছুদিনের মধ্যেই আলোচনায় চলে আসেন রেইনিয়ের। অচেনা এক কিশোর থেকে হয়ে ওঠেন বিস্ময়বালক। তার দিকে মোটামুটি ইউরোপের কয়েকটি বড় ক্লাবের নজর ছিল। তবে অবশেষে ব্রাজিলের এই তরুণকে দলে নিতে ৩৫ মিলিয়ন ইউরোর মোটা অঙ্ক খরচ করতে সম্মত হলো রিয়াল মাদ্রিদ।

ব্রাজিল ক্লাব ফ্লামেঙ্গো থেকে এ মাসের শেষে অফিসিয়ালি রিয়ালে যোগ দেবেন রেইনিয়ের। গোল ডট কমকে একটি সূত্র এমনটি নিশ্চিত করেছে।

এখনও ১৭ বছরের রেইনিয়ের ১৯ জানুয়ারি ১৮-তে পা দেবেন। তবে এরইমধ্যে তাকে দলে ভেড়াতে ইউরোপিয়ান ক্লাবগুলোর মধ্যে প্রতিযোগিতা শুরু হয়ে গেছে। যেখানে তালিকায় ছিল বার্সেলোনা ও অ্যাতলেটিকো মাদ্রিদের নামও। তবে সেলেকাওদের হয়ে অনূর্ধ্ব-২৩ ফুটবল খেলা এই অ্যাটাকিং মিডফিল্ডারের সঙ্গে বড় ধরনের চুক্তিই করতে পারে রিয়াল।

এদিকে মোটা অঙ্ক খরচ করলেও জিনেদিন জিদানের দল স্বস্তি পেতেই পারে। কেননা ফ্লামেঙ্গো যে তার জন্য ৭০ মিলিয়ন ইউরো চেয়েছিল। তবে বিভিন্ন সূত্রমতে ট্রান্সফারের ৮০ শতাংশ অর্থ ক্লাবই নেবে। বাকি অর্থ খেলোয়াড় ও তার এজেন্ট ভাগ করে নেবেন।

২০০২ সালে ব্রাজিলে জন্ম নেওয়া ১৭ বছর বয়সী এই তারকা গত জুলাইতেই জুনিয়র দল থেকে ফ্লামেঙ্গোর পেশাদারি দলে জায়গা করে নেন। আর ব্রাজিলের সিরি’আ লিগে নিজ দলকে চ্যাম্পিয়ন করাতে বিস্ময়করভাবে ১২ ম্যাচেই ৬টি গোল করে বসেন।

যদিও নভেম্বরেই ফ্লামেঙ্গোর সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়ে ২০২৪ সাল পর্যন্ত করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.