February 28, 2024
খেলাধুলা

বৃষ্টিতে পরিত্যক্ত ম্যাচের পর শীর্ষে বাংলাদেশ

 

 

ক্রীড়া ডেস্ক

আগের দিন থেকে শুরু হওয়া বৃষ্টি যে শঙ্কা জাগিয়েছিল, সত্যি হলো সেটিই। টানা বৃষ্টিতে ভেস্তে গেল ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের লড়াই। ডাবলিনের মালাহাইডে গতকাল বৃহস্পতিবার ম্যাচের টসই হতে পারেনি।

ম্যাচ পরিত্যক্ত হওয়ায় দুই দলই পাচ্ছে দুটি করে পয়েন্ট। প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হারানো বাংলাদেশ তাতে ৬ পয়েন্ট নিয়ে উঠে গেছে পয়েন্ট তালিকার শীর্ষে। টুর্নামেন্টের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে বোনাস পয়েন্টসহ হারিয়ে ওয়েস্ট ইন্ডিজের পয়েন্ট ৫।

খুব ভারী বৃষ্টি এ দিন কখনোই ছিল না মালাহাইডে। তবে থেমে থেমে বৃষ্টি হচ্ছে আগের দিন থেকেই। উইকেটের কাভার সরানো যায়নি একবারের জন্যও। সকালের দিকে একবার মাঠের কাভার সরানো শুরু হয়েছিল। কিন্তু শেষ করা যায়নি। আবার বৃষ্টিতে ঢেকে রাখা হয় মাঠ।

গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যেই মাঠে কিছুক্ষণ ফুটবল খেলে গা গরম করেছেন আইরিশ ক্রিকেটাররা। রানিংও করেছেন তারা কিছুক্ষণ। বাংলাদেশের মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, সাইফ উদ্দিন, নাঈম হাসান নেটে নক করেছেন কোচ স্টিভ রোডস, ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জি ও ফিল্ডিং কোচ রায়ান কুকের সঙ্গে। পরে বৃষ্টির তীব্রতা বাড়লে ড্রেসিং রুমে ছুটতে হয়েছে সবাইকে। টুর্নামেন্টে বাংলাদেশের পরের ম্যাচ আগামী সোমবার এই মাঠেই। তার আগে শনিবার ক্যারিবিয়ানদের মুখোমুখি হবে আইরিশরা।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *